ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

মাদকমুক্ত শান্তির চকরিয়া গড়তে আনারস মার্কায় ভোট দিন -চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক শ্রমিকনেতা আলহাজ ফজলুল করিম সাঈদী তথা আনারস মার্কার সমর্থনে চকরিয়া উপজেলা ও পৌরসভার প্রতিটি জনপদে ব্যাপক গণজোয়ার তৈরী হয়েছে। প্রতীক বরাদ্দের পর থেকে কলাগাছ প্রেমি সর্বস্তরের জনসাধারণ এখন আনারস প্রতীককে ভোট দিয়ে তৃনমুলের জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীকে বিজয়ী করতে মুখিয়ে আছেন। শান্তিপ্রিয় চকরিয়াবাসি এবারের নির্বাচনে সর্বশ্রেণীর মানুষের আপনজন হিসেবে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীকে গ্রহন করেছেন। ইতোমধ্যে উপজেলার সর্বস্তরের জনসাধারণ কলাগাছের সমর্থনে তাকে ভালোবাসার সেই প্রতিদান তাকে দিয়েছেন। জনগনের ভালোবাসা, সমর্থন ও দোয়া নিয়ে বর্তমানে প্রতিদিন নির্বাচনী গনংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। তফসিল ঘোষনা আগে থেকে উপজেলার প্রতিটি জনপদে নির্বাচনী প্রচারনাকালে সাঈদী যেখানে যাচ্ছেন সেখানে জনগনের ব্যাপক উপস্থিতিতে ঘটছে।

অপরদিকে গতকাল রোববার উপজেলার বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গনসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী। এদিন সন্ধ্যা সাতটার দিকে ফজলুল করিম সাঈদী তথা আনারস মার্কার জন্য চকরিয়া হারবাং ইউনিয়নের লালব্রীজ এলাকায় পথসভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত পথসভায় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী জনগনের উদ্দেশ্যে বলেছেন, দখলবাজি, চাঁদাবাজি, সন্ত্রাস ও মাদকমুক্ত নতুন দিনের চকরিয়া গড়তে আগামী ১৮ মার্চ আনারস মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন। আমি সংগ্রামী চকরিয়াবাসি আপনাদের ভালোবাসা, সমর্থন ও দোয়াকে মাথায় তুলে নিলাম। আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়া নেই, আমার প্রতি আপনাদের দোয়া ও ভালবাসা এবং সমর্থন-সহযোগিতা দেখে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও তাঁর অনুসারীরা পাগল হয়ে গেছে। তাই প্রিয় চকরিয়াবাসিকে বলবো, আপনারা সকল ধরণের ভয়ভীতিকে পদদলিত করে আগামী ১৮ মার্চ সারাদিন ভোট কেন্দ্রে থাকুন, ভোট কেন্দ্র পাহঁরা দেবেন। দেখে শুনে যোগ্য প্রার্থীকে আপনার/আপনাদের মূল্যবান ভোটটি প্রদান করুন। ইনশাল্লাহ আপনাদের ভোটে বিজয়ী হলে আপনারা দলমত নির্বিশেষে চকরিয়া উপজেলার আপামর জনসাধারণ হবেন শাসক, আমি হবো শুধুই আপনাদের সেবক। এভাবে আমি আপনাদের ভালোবাসা, সমর্থন দোয়া ও আস্থার প্রতিদান দিতে চাই।

গনসংযোগ পরবর্তী পথসভায় আরও বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা দারুস ছালাম রফিক, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, হারবাং ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহেদুল ইসলাম, মিফতাব উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা দুইনম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমীন টিপু,ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম নুরুস শফি, চকরিয়া পৌর যুবলীগের সহ-সভাপতি হাসান আল বসরী, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেফায়েত কবির বাপ্পী, আওয়ামীলীগ নেতা আলহাজ শাহাব উদ্দিন, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিত, পৌর যুবলীগ নেতা জামাল উদ্দিন।##

পাঠকের মতামত: